Don't Miss
Home / খেলা / ভারতীয় কন্যাকে বিয়ে, ক্রিকেটারদের দাওয়াত দেবেন হাসান আলি!

ভারতীয় কন্যাকে বিয়ে, ক্রিকেটারদের দাওয়াত দেবেন হাসান আলি!

বিডি ফোকাস ডেস্ক:
জাহির আব্বাস, মহসীন খান ও শোয়েব মালিকের পরে কোনও পাকিস্তানি ক্রিকেটার হিসেবে এবার ভারতের জামাই হতে চলেছেন আরেক পাক পেসার হাসান আলি। সদ্য বিশ্বকাপ শেষ করে আসা এই গতি তারকা আগামী ২০ অগাস্ট দুবাইয়ের অ্যাটলান্টিস পালাম হোটেলে বিয়ের পিঁড়িতে বসবেন। কনে ভারতের হরিয়ানার মেয়ে শামিয়া আরজু। 

কয়েকদিন আগে ভারতীয় মেয়েকে বিয়ে করার খবরে গণমাধ্যমের খবরে আসেন হাসান আলি। এরপরই শুরু হয় পুরোনো গুঞ্জন। ক্রিকেটে কিংবা ক্রিকেটের বাইরে পাকিস্তানের চিরশত্রু ভারতের জামাই হতে পারা হাসান আলির জন্য অন্যরকম প্রাপ্তিই। 

আর জীবনের মধুর এই সময়টাতে ভারতীয় ক্রিকেটারদেরও আক্রমন্ত্র জানাবেন হাসান। 

একটি উর্দু পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে ডানহাতি এই পেসার বলেন, ‘আমি আমার বিয়েতে ভারতীয় ক্রিকেটারদের আমন্ত্রণ জানাব। পেশাগত জীবনে আমরা সবাই ক্রিকেটার। ক্রিকেটের মাঠেই আমাদের পরিচয়। দুবাইয়ে আমার বিয়েতে ভারতীয় ক্রিকেটাররা উপস্থিত হলে আমি ভীষণ খুশি হবো। আমরা শুধু মাঠেই প্রতিদ্বন্দ্বী, মাঠের বাইরে নয়।’

তবে ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তানের পেস আক্রমণের অন্যতম এই অস্ত্রের আমন্ত্রণে আদৌ বিরাট কোহলি কিংবা ধোনিরা সাড়া দেবেন কিনা সেটাই দেখার বিষয়। 

এর আগে সবশেষ ১০ বছর আগে ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব মালিক। দশ বছর পর ফের ভারতীয় কোনও কনেকে জীবনসঙ্গী করছেন এক পাক ক্রিকেটার। সাবেক পাকিস্তানি তারকা জাহির আব্বাস ও মহসীন খানরাও ভারতীয় কন্যা বিয়ে করেছিলেন।

About faridnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইংল্যান্ডে ত্রিদেশীয় অনুর্ধ্ব-১৯ : প্রথম ম্যাচেই বাংলাদেশ যুবাদের জয়

বিডিফোকাস২৪ : ইংল্যান্ডে ত্রিদেশীয় অনুর্ধ্ব-১৯ টুর্নামেন্টের প্রথম ম্যাচেই জয় পেয়েছে বাংলাদেশ। ৬ ...